মনির খান স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা গ্রামের মোঃ জাকির হোসেন তার নতুন বিল্ডিং নির্মাণের কাজ চলছে। তিনি বলেন একটি বিল্ডিং নির্মাণ করতে অনেক দ্রব্যসামগ্রী প্রয়োজন হয় সবকিছুই সামলিয়ে রাখা সম্ভব হয়না, কিন্তু নতুন বিল্ডিং এর নীচতলা ও দোতলার উপরে লোহার রড, প্লেনসিট ও অন্যান্য দ্রব্য সামগ্রী বিল্ডিং নির্মাণের কাজের জন্য থাকে, কিন্তু রাতের আধারে ওই সমস্ত দ্রব্যসামগ্রী দীর্ঘদিন ধরে চুরি হয়ে আসছে। তা নিয়ে লোহাগড়া থানায় একটি জিডি করা আছে।

ওই বাড়ির মালিক জাকির হোসেন গতকাল ১২/০১/২০২২ তারিখ লক্ষীপাশা হাসার ভাংড়ির দোকানে এসে তার সেই চুরি হওয়া প্লেন সিট দেখতে পেয়ে বিষয়টি লোহাগড়া থানা পুলিশ কে অবগত করেন। জাকির হোসেন ভাংড়ির দোকানদার হাসা কে বলেন আমার প্লেন সিট যে চুরি করে এনে আপনার দোকানে বিক্রি করেছে সেই চোরকে কে হাজির করেন এবং আজ ১৩/০১/২০২২ তারিখ বেলা ১০ টার সময় ওই চোর কে হাজির করার কথা থাকলেও ভাংড়ির দোকানদার হাসা হাজির করতে পারেন নাই।

জাকির হোসেনের মিস্ত্রি কালু মিয়া বলেন আমি নিজে হাসার ভাংড়ির দোকানে এসে ওই প্লেন সিট ধরে ফেলে বাড়ির মালিক জাকির হোসেন কে খবর দিই। এবং জাকির হোসেন এসে থানা পুলিশ কে অবগত করান। অবশেষে চোরকে হাজির করা ছাড়া স্থানীয় লোকজন ভাংড়ির দোকানদার হাসা ও বাড়ির মালিকের মধ্যে মীমাংসা করার চেষ্টা চলছে।

ঘটনাটি ভাংড়ির দোকানদার হাসার পক্ষ নিয়ে ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে জানা যায়।